বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

মদন স্বাস্থ্যকেন্দ্রে পড়ে আছে করোনা শনাক্তের নমুনা

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : মদন হাসপাতাল থেকে করোনা টেস্টের নমুনা সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ না করায় স্যাম্পল প্রদানকারীরা আগ্রহ হারাচ্ছেন, অন্যদিকে মানুষ নানা রকম আতঙ্কে ভুগছেন।
এমন সংবাদের প্রেক্ষিতে গত শনিবার সরজমিন মদন স্বাস্থ্যকেন্দ্রের করোনা নমুনা ইউনিটে গেলে গত ৩ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত সংগ্রহ করা ৬৫টি নমুনা ভর্তি বাক্স দেখতে পাওয়া যায়। মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব.) মৌসুমী খান রতœা জানান, নমুনা সংগ্রহ করে কর্তৃপক্ষকে অবগত করেছি। কিন্তু কর্তৃপক্ষ তা প্রেরণ করছে না।
এ ব্যাপারে ভুক্তভোগী ব্যাংক এশিয়ার সিনিয়র এসএআরও সৈকত বণিক জানান, আমি গত ৭ জুলাই করোনায় আক্রান্ত হই। গত ২২ জুলাই আবার দ্বিতীয় নমুনা দেয়ার পর অদ্যাবধি কোনো রিপোর্ট পাইনি। ফলে আমি অফিসিয়াল সব ধরনের কাজকর্ম থেকে বঞ্চিত হচ্ছি। এ নিয়ে আমার পরিবার ও সহকর্মীরা আতঙ্কে আছেন। কবে ফলাফল পাব এ দুশ্চিন্তায় আছি।
এ ব্যাপারে স্বাস্থ্য প্রশাসক ডা. হাসানুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আরটি পিসিয়ার রিপোর্ট প্রেরণের বিষয়টি আমার জানা ছিল না। তবে র‌্যাপিড অ্যান্টিজেন রিপোর্ট নিয়মিত হচ্ছে। মানুষ আগ্রহ হারাচ্ছেন বিষয়টি তিনি এড়িয়ে যান।
সিভিল সার্জন ডা. মো. সেলিম মিয়া জানান, মদন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার নমুনা প্রেরণের বিষয়টি আমার জানা ছিল না। করোনো টেস্টের নমুনা যথাসময়ে প্রেরণ না করলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়