বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

ঠাকুরগাঁও : মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন অ্যাম্বুলেন্স

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবার জন্য ঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণকেন্দ্রে নতুন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার ফিতা কেটে অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
পরে মা ও শিশু কল্যাণকেন্দ্রের হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণকেন্দ্রে অ্যাম্বুলেন্স নেই শুনে মর্মাহত হয়েছিলাম। তাৎক্ষণিক একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে আজ সেটি মা ও শিশু কল্যাণকেন্দ্রে দেয়া হলো। বিনা পয়সায় গর্ভবতী মায়েরা মা ও শিশু কল্যাণকেন্দ্রে চিকিৎসা ও অ্যাম্বুলেন্স সেবা পাবেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে আমরা শান্তিতে বসবাস করতে পারছি। এক কথায় ভালো আছি। সদর উপজেলার প্রত্যেকটি উন্নয়নমূলক কাজ করেছি এ সরকারের অধীনে। সদর উপজেলা বর্তমানে একটি মডেল উপজেলায় পরিণত হয়েছে।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান, ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনার উপপরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, মা ও শিশু কল্যাণকেন্দ্রের চিকিৎসক লাবণী বসাক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়