গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

প্রতিবন্ধী তালিকায় অনিয়ম : ভোরের কাগজের সংবাদে তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : দৈনিক ভোরের কাগজে ‘বাউফলে সুস্থ ব্যক্তিরাও পাচ্ছে প্রতিবন্ধী ভাতা’ শিরোনামে গতকাল মঙ্গলবার সংবাদ প্রকাশের জেরে জেলা প্রশাসনের নির্দেশে ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। গঠিত কমিটিকে আগামী ২ সপ্তাহের মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল এবং দোষীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
সূত্র জানান, ‘বাউফলে সুস্থ ব্যক্তিরাও পাচ্ছে প্রতিবন্ধী ভাতা’ শীর্ষক সংবাদ পটুয়াখালী জেলা প্রশাসনের দৃষ্টিতে এলে জেলা প্রশাসক মো. কামাল হোসেন পটুয়াখালী জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শিলা রানী দাসকে তদন্তপূর্বক আগামী ২ সপ্তাহের মধ্যে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।
তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটির সদস্যরা হলেন- পটুয়াখালী জেলা সমাজসেবা রেজিস্ট্রার, পটুয়াখালী সদর উপজেলা সমাজসেবা অফিসার এবং বাউফল উপজেলা সমাজসেবা অফিসার। এই তদন্ত কমিটি অনিয়মের বিষয় তদন্ত করে দুই সপ্তাহের মধ্যে জেলা প্রশাসনের কার্যালয়ে প্রতিবেদন দাখিল করবে। এদিকে সংবাদে প্রকাশিত ব্যক্তিদের অসুস্থ ও প্রতিবন্ধী প্রমাণ করাতে মরিয়া হয়ে উঠেছে সংশ্লিষ্ট চক্রটি। ইতোমধ্যেই তারা বিভিন্ন মহলে তদবির শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়