শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

মিরসরাইয়ে ডাকাতি মামলায় যুবলীগ নেতা আটক

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে ডাকাতিসহ চার মামলার আসামি যুবলীগ নেতা বদরুল ইসলাম (৩২) প্রকাশ শিবলুকে আটক করা হয়েছে। গত শনিবার দুপুরে তাকে উপজেলার মলিয়াইশ এলাকা থেকে আটক করে মিরসরাই থানা পুলিশ।
শিবলু উপজেলার সাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়ার ১নং ওয়ার্ডের আব্দুল মান্নানের ছেলে। এছাড়া সে সাহেরখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছে।
জানা গেছে, শিবুল চরাঞ্চলের একসময়ের ত্রাস খান গ্রুপের সক্রিয় সদস্য ছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে যায়। পরবর্তী সময়ে সাহেরখালী ইউনিয়ন যুবলীগের দায়িত্ব পায়। এরপর থেকে সে সাহেরখালী, মঘাদিয়া উপকূলীয় এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে।
মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা বলেন, কেউ যদি অপকর্ম করে সেটা তার ব্যক্তিগত বিষয়। বদরুল ইসলাম প্রকাশ শিবলুর অপকর্মের দায়ভার সংগঠন কাঁধে নেবে না।
মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দীনেশ দাশগুপ্ত বলেন, বদরুল হাসান শিবলুর বিরুদ্ধে থানায় ১টি ডাকাতি, দুটি চুরি ও ১টি মারামারির মামলা রয়েছে। গতকাল রবিবার শিবলুকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়