শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

চিন্তা কর না এক বছর আছি : আগুয়েরো

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : হঠাৎ করে মেসির চলে যাওয়ার খবরে কেঁপে ওঠে বার্সা। আর্থিক সমস্যা ও লা লিগার নিয়মনীতির কারণে বার্সার সঙ্গে নতুন করে চুক্তি করতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার।
আর মেসি বার্সার সঙ্গে চুক্তি করতে ব্যর্থ হওয়ার পর শোনা যায় তার আর্জেন্টাইন সতীর্থ সার্জিও আগুয়েরোও বার্সা ছাড়তে চান। গত মৌসুম শেষে ম্যানসিটি থেকে বার্সায় আসেন আগুয়েরো। মূলত মেসির সঙ্গে খেলবেন এ কারণে কাতালানদের সঙ্গে চুক্তি করেন তিনি। মেসিই যখন বার্সায় থাকবেন না, তখন আগুয়েরোও নাকি চেয়েছিলেন তিনিও থাকবেন না।
আগুয়েরো কোন ম্যাচ খেলার আগেই বার্সা ছাড়তে চান, এমন খবরে ক্লাবটির সমর্থকরা একটু চিন্তায় পড়ে যান আবার অনেকের মধ্যে কৌতূহলও সৃষ্টি হয় আগুয়েরো কি সত্যিই কোনো ম্যাচ না খেলে বার্সা ছাড়বেন?
এ প্রশ্নের উত্তর জানিয়েছেন আগুয়েরো নিজেই। আগুয়েরো গাড়ি চালিয়ে যাওয়ার সময় বার্সারই এক সমর্থক আগুয়েরোকে জিজ্ঞেস করেন তিনি কি আসলেই বার্সা ছেড়ে দেবেন নাকি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘চিন্তা করো না। এ বছর পুরোটা আছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়