পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

আগের সংবাদ

তালিকায় হাইপ্রোফাইলদের নাম

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মরদেহ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. লিটন সরকার বলেন, গত শুক্রবার বিকালে অজ্ঞাত ওই নারী গুরুতর আহত অবস্থায় আধুনিক সদর হাসপাতালে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। লাশের ময়নাতদন্ত শেষে সদর হাসপাতাল মর্গে রাখা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো পরিচয় পাওয়া যায়নি।

খাদ্য বিতরণ
হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শিশুর খাদ্য বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ বিস্তার রোধে কল্পে বিধিনিষেধ আরোপে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শিশু খাদ্য বিতরণ করা হয়। গতকাল শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিশু খাদ্য তুলে দেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজের সভাপতিত্বে খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস মহিলা চেয়ারম্যান বেগম রৌশনারা প্রমুখ।

চিকিৎসা সরঞ্জাম
চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দোহাজারী পৌরসভা শাখার আহ্বায়ক ও আলহাজ আফজল মিয়া সওদাগর স্মৃতি ফাউন্ডেশন চেয়ারম্যান মো. মনসুর আলী ফয়সালের পক্ষ থেকে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দুটি কমিউনিটি ক্লিনিকে ‘নেবুলাইজার’ ও ‘পালস অক্সিমিটার’ উপহার দেয়া হয়েছে। গতকাল শনিবার পশ্চিম জামিজুরী কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আইয়ুব আলীর হাতে এগুলো হস্তান্তর করেন মনসুর আলী ফয়সাল।

ইয়াবাসহ গ্রেপ্তার ২
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই গোলাম মোস্তফা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবাসহ চুনারুঘাট উপজেলার চন্দনা দলাইপাড় এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মো. আব্দুল আওয়াল ও মৃত আনফর উল্লাহের ছেলে মো. সাইফুল ইসলাম নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ব্যাপারে মাদক আইনে একটি মামলা হয়েছে।

দুর্ঘটনায় নিহত
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি : মোংলায় বালুভর্তি ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী সুচন্দ্রা (২২) নামের এক তরুণীর। গত শুক্রবার সন্ধ্যায় মোংলা-খুলনা মহাসড়কের দিগরাজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে দিগরাজ বাজার এলাকায় একটি ট্রাক পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের পেছনে বসা ওই তরুণী ছিটকে চলন্ত ট্রাকটির চাকার নিচে পড়েন। এ সময় তার কোমরের নিচের অংশের উপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত ৮টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়। নিহত সুচন্দ্রা মোংলার বুড়িরডাঙ্গা এলাকার জগবন্ধুর মেয়ে।

কিশোরী উদ্ধার
দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগের ১৮ দিন পর গত শুক্রবার রাতে কিশোরীকে উদ্ধার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ। তবে অভিযোগে উল্লিখিত আসামিরা কেউ গ্রেপ্তার হয়নি। দুপচাঁচিয়া উপজেলার দক্ষিণ চেঁচুরিয়া গ্রামের ওই কিশোরীকে (১৫) পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার নারিকেলী গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোহাম্মদ জয় অপহরণ ও ধর্ষণ ঘটনাটি ঘটিয়েছে। জানা যায়, মোহাম্মদ জয় ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। জয় ওই কিশোরীকে চলতি বছরের গত ১০ জুলাই কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। জয়সহ আরো তিনজন সহযোগীরা ওই কিশোরীকে অপহরণ করে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জয়সহ ৪ জনকে আসামি করে থানায় অপহরণ করে ধর্ষণের অভিযোগে মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর গ্রাম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। দুপচাঁচিয়া থানার ওসি হাসান আলী বলেন, কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা করার জন্য অনুমতি চেয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলায় জড়িত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়