জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতবিদেক : আলোচতি চত্রিনায়কিা পরীমনকিে বপিুল পরমিাণ মাদকসহ আটকরে ঘটনায় তনিজনকে আসামি করা হলওে তনি নম্বর আসামি কবীররে ব্যাপারে বস্তিারতি কছিু নইে। তার পতিার নাম ও ঠকিানা অজ্ঞাত। তনিি পরীমনরি বাসায় নয়িমতি মদ সরবরাহ করতনে বলে তথ্য মলিছে।ে আইনশৃঙ্খলা বাহনিী তার ব্যাপারে খােঁজখবর নতিে শুরু করছে।ে
হাইপ্রোফাইলরে কবীর সর্ম্পকে তদন্তরে শুরুতে জানা গছে,ে বনানী কবীর ওরফে বএিনপি কবীর নামে পরচিতি তনি।ি তার বাড়ি ভোলা জলোয়। এক সময় র্বামজি হাউজে কাজ করার সুবাদে ওয়্যারহাউজে তার যাতায়াত ছলি। সখোনে র্কমর্কতাদরে নামে পারমটি করা মদ তনিি বাইরে বক্রিি করতনে। এরপর গুলশান, বনানী ও মহাখালী এলাকায় নজিইে গড়ে তুলনে নটেওর্য়াক।
আসল-নকল মলিয়িে মদ ব্যবসা করে উপর মহলে পরচিতিি পাওয়া কবীর একাধকি বার মালকিরে ঘনষ্ঠি। শয়োর রয়ছেে র্ফামগটে, মহাখালী, বনানী ও গুলশানরে একাধকি বার।ে সরকারি মালকিানাধীন বারওে রয়ছেে তার খবরদার।ি চত্রিাভনিত্রেী পরীমন,ি মডলে পয়িাসা-মৌয়রে ঘনষ্ঠি কবীর অনকে পুলশি র্কমর্কতাদরেও পরচিতি। মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে র্কমর্কতাদরে মুখে মুখে তার নাম। তার বরিুদ্ধে গুলশান ও বনানী থানায় মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে একাধকি মামলা থাকলওে তনিি বহাল তবয়িতে রয়ছেনে।
অভযিোগ রয়ছে,ে মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে একাধকি পরর্দিশকরে ঘনষ্ঠি এই কবীর তাদরে যোগসাজশে অবধৈভাবে বদিশেি মদ ব্যবসা করে আসছ।ে ওয়্যার হাউজগুলোতে অবাধ বচিরণ রয়ছেে তার। পরীমনরি বনানীর বাসায় বদিশেি ব্র্যান্ডরে যে মদ পাওয়া গছে,ে এর সরবরাহকারী কবীর। পরীমনি নজিওে জানয়িছেনে তার সর্ম্পক।ে
গোয়ন্দো পুলশি জানয়িছে,ে উঠতি মডলেদরে যারা ব্যবহার করতনে র্পাটি আয়োজনরে জন্য, তাদরে বভিন্নি ফ্ল্যাট রয়ছে।ে প্রতি রাতে সখোনে র্পাটরি আয়োজন করা হয়। সখোনে চড়া দামে বত্তিশালীদরে কাছে বদিশেি মদ বক্রিি করে আয় করা হয় লাখ লাখ টাকা। কবীর এই সুযোগ নয়িে আসছনে। তনিি ঘন ঘন ফোন নম্বর পরর্বিতন করনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়