জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

মৌ চার দিনের : আরো ৮ দিনের রিমান্ডে পিয়াসা

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তদন্তের স্বার্থে পুনরায় সমালোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আট দিনের ও মরিয়ম আক্তার মৌয়ের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকার পৃথক দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তাদের এ রিমান্ড আদেশ দেন।
এদিন দুপুরে পূর্বের তিন দিনের রিমান্ড শেষে পিয়াসাকে আদালতে হাজির করে পুলিশ। পরে তার বিরুদ্ধে গুলশান থানার মামলায় ১০ দিন, ভাটারা থানার মামলায় গ্রেপ্তার দেখানোসহ ১০ দিন এবং খিলক্ষেত থানার মামলায় গ্রেপ্তার দেখানোসহ সাত দিনের রিমান্ড আবেদন করেন সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তারা। এ সময় রাষ্ট্রপক্ষ ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ডের জোর দাবি জানান। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী জামিল সিদ্দিক বাপ্পি রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত পিয়াসাকে : লশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।
অন্যদিকে মোহাম্মদপুর থানায় দায়ের করা মাদক মামলায় তিন দিনের রিমান্ড শেষে মৌয়ের ফের সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিপক্ষের আইনজীবীও রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে ম্যাজিস্ট্রেট সতব্রত সিকদার চার দিনের রিমান্ড দেন।
এর আগে গত ১ আগস্ট রাতে অভিযান চালিয়ে প্রথমে মডেল পিয়াসা ও পরে মৌকে আটক করে পুলিশ। এ সময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। পরের দিন তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করার পর মাদক মামলায় প্রত্যেকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়