জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

চন্দনাইশ : তিন স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের ঘটনায় মামলা

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে ১০ম শ্রেণিতে পড়–য়া তিন স্কুলছাত্রীকে ইভটিজিং করেছে বখাটেরা। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার পাঠানদণ্ডী ইউনাইটেড ইনস্টিটিউট বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ইভটিজিংয়ের ঘটনা ঘটে। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেরা ওই স্কুলের এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করে হয় বলে জানান ভুক্তভোগীরা। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব বড়–য়া ওইদিন বিকালে ৯ বখাটের নামোল্লেখ করে ২৫ জনের বিরুদ্ধে চন্দনাইশ থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলো- রবিউল হোসেন শুভ, আতিক হাসান আসিফ, মোহাম্মদ জিব্রান, হৃদয়, আসিফ, সেলিম, রায়হান, নাবিল, রকিবসহ অজ্ঞাত ২৫ জন। অভিযোগ সূত্রে জানা গেছে, ইউনাইটেড ইনস্টিটিউট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে ইভটিজিং করে অভিযুক্তরা। এ সময় মাহামুদুল হাসান তোহা নামে আরেক শিক্ষার্থী ইভটিজিংয়ের প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করে।
এ ঘটনা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মো. হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান, ইভটিজিংয়ের ব্যাপারে অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলে মীমাংসার চেষ্টা করা হচ্ছে। ইভটিজিংকারীরা এ রকম কাজ থেকে বিরত না থাকে তাদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়