ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

হাসপাতালে অক্সিমিটার দিলেন স্বাস্থ্য কর্মকর্তা

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : স্বাস্থ্য বিভাগ ময়মনসিংহের পরিচালক ডা. মো. শাহ আলম ব্রাহ্মণবাড়িয়ার জেলার চারটি হাসপাতালে অক্সিজেন সেচুরেশন মাপার যন্ত্র অক্সিমিটার উপহার দিচ্ছেন। এর মধ্যে গত সোমবার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচটি অক্সিমিটার দেয়া হয়। ডা. মো. শাহ আলমের বাড়ি জেলার নবীনগর উপজেলায়। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ও আখাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার দায়িত্ব পালন করে গেছেন।
খোঁজ নিয়ে জানা যায়, তিনি আখাউড়ার পাশাপাশি নবীনগরে ২০টি, কসবায় ১০টি ও বিজয়নগর উপজেলায় পাঁচটি অক্সিমিটার দেবেন। ইতোমধ্যেই অক্সিমিটার কেনা হয়েছে। সোমবার আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমানের হাতে অক্সিমিটার তুলে দেয়া হয়। এ সময় ভোরের কাগজের সাংবাদিক জুটন বণিক, যায়যায়দিনের কাজী হান্নান খাদেম, কালের কণ্ঠের বিশ্বজিৎ পাল বাবু, বাংলা টিভির মো. সাইফুল ইসলাম, দেশ বাংলার আশীষ সাহা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়