ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

পাইকগাছায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় স্ত্রীকে হত্যা করে তীরে রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগে স্বামী বাবলুকে পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, পাইকগাছা পৌরসভার বাতিখালী গ্রামের ৬ নম্বর ওয়ার্ডে মুজিবুর রহমানের বাড়িতে লস্কর ইউনিয়নের খড়িয়া গ্রামের আয়ুব আলী ঢালীর ছেলে বাবলু ঢালী (৪০) ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। দীর্ঘদিন স্বামী-স্ত্রী হিসেবে তারা সেখানে থাকেন। গত সোমবার দুপুরে ভাত রান্না করতে দেরি হওয়ায় বাবলু কাঠ দিয়ে স্ত্রী শিউলীকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। একপর্যায়ে মৃত্যু হয় বলে স্থানীয়রা ধারণা করছে। ঘটনাটি ধামাচাপা দিতে বাবলু রশি দিয়ে ঘরের তীরের তার স্ত্রীকে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। খবর পেয়ে ওসি এজাজ শফী ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট তৈরিকালে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান। একপর্যায়ে পুলিশের জিজ্ঞাসাবাদে বাবলু মারপিটের কথা স্বীকার করে। পুলিশ মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফিজ জানান, স্ত্রীকে হত্যার দায়ে স্বামী বাবলুকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় হত্যা মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়