ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

চট্টগ্রাম আবাহনীর সহজ জয়

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে গতকাল জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ। ঈদের বিরতি শেষে দুবার সূচি বদল করা হয় প্রিমিয়ার লিগে। গতকাল তৃতীয়বারের মতো পরিবর্তন করা সূচি অনুযায়ী মাঠে গড়ায় লিগের অসমাপ্ত খেলাগুলো। প্রথম ম্যাচে বারিধারাকে ৪-৩ গোলের ব্যবধানে হারায় চট্টগ্রাম আবাহনী। দিনের অন্য ম্যাচে বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ ২-০ গোলের ব্যবধানে জয় পায় ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে। রহমতগঞ্জের হয়ে ম্যাচের ৪৯ মিনিটে প্রথম গোলটি করেন ক্রিস্ট রেমি। আর দ্বিতীয় গোলটি আসে ম্যাচের অতিরিক্ত মিনিটে ওদিলি ফ্লেক্সির পা থেকে।
এর আগে একই সময়ে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলতে নামে চট্টগ্রাম আবাহনী ও বারিধারা। এ ম্যাচে প্রথমে গোল হজম করেও পরবর্তীতে ঘুরে দাঁড়ায় চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ১০ মিনিটে প্রথম গোলটি হজম করে আবাহনী। এরপর নিক্সন ব্রিজোলারার ২৩ ও ৪৩ মিনিটের জোড়া গোলে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে চট্টগ্রাম আবাহনী। বারিধারার গোলটি আসে আইজেনি কচনেভের পা থেকে। ম্যাচের ৫০ মিনিটে ম্যাথিউ সিনেডু গোল করলে চট্টগ্রাম আবাহনী ৩-১ গোলের ব্যবধানে লিড নেয়। এরপর ম্যাচের ৫৯ মিনিটে আবাহনীর রাকিব হোসেন দলের হয়ে চতুর্থ গোল করলে গোলের ব্যবধান দাঁড়ায় ৪-১। আর ওই সময়ে চারটি গোল তুলে নেয়ায় বলতে গেলে ওই সময়ই চট্টগ্রাম আবাহনীর জয় নিশ্চিত হয়ে গেছে বলে মনে করা হয়েছিল।
কিন্তু এর পরেই ম্যাচের ৬৭ মিনিটে বারিধারার মোস্তফা কাহরাবা ও ৮০ মিনিটে পাপন সিং গোল করে ব্যবধান ৪-৩ এ নিয়ে গেলে আবাহনীর জয়ের সম্ভাবনা অনেকটা ক্ষীণ হয়ে আসে। তবে ম্যাচের বাকি সময়ে বারিধারা আর কোনো বল বিপক্ষ দলের জালে জড়াতে না পারলে শেষ পর্যন্ত চট্টগ্রাম আবাহনী জয় নিয়ে মাঠ ছাড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়