ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত দুই

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- কোরবান ব্যাপারী (৩০) ও শাহাবুদ্দিন (৩০)। গত শনিবার আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে মধ্যরাতে ধচিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত কোরবানের বড় ভাই সাদিকুর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন তার ছোট ভাই। ফরিদাবাদ স্কুলের সামনে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়েন কোরবান। তখন ওই ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। কোরবানের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায়। বাবার নাম মৃত আব্দুল হক ব্যাপারী। রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ লেনে থাকতেন। এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
শ্যামপুর থানার এসআই মো. নুরুজ্জামান জানান, মোটরসাইকেলটিতে তিনজন ছিলেন। সবার পেছনে বসা ছিলেন কোরবান। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে যায়। এতে ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হয়। তবে বাকি দুজন সামান্য আহত হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। চালকসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।
এদিকে শাহাবুদ্দিনের বোনজামাই আনিসুর রহমান জানান, নিহতের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায় সরদারপাড়া গ্রামে। বাবার নাম মোখলেসুর রহমান। জুরাইন বৌবাজার এলাকায় থাকতেন তিনি। পেশায় ভ্যান চালক ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে কদমতলী ধলেশ্বর ঘাটে একটি বালুর ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে রাত দেড়টার দিকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসকরা। কদমতলী থানার এসআই মহর আলী জানান, বালুর ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়