পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

আ.লীগ প্রার্থী জাহাঙ্গীর : দুর্নীতিবাজরা ঠাঁই পাবে না বরিশাল জেলা পরিষদে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : আসন্ন বরিশাল জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সদ্য পদত্যাগ করা জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট একে এম জাহাঙ্গীর হোসাইন বলেছেন, আমি কোনো দিন দুর্নীতিগ্রস্তদের সঙ্গে চলিনি ও দুর্নীতি করিনি। তাই আমি জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে জেলা পরিষদকে দুর্র্র্নীতি মুক্ত করে কাজ করে যাব। এখানে কোনো দুর্নীতিবাজদের আশ্রয় হবে না।
গত বৃহস্পতিবার দুপুরে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষদিনে জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দারের কাছে মনোনয়নপত্র দাখিল করে গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
মনোনয়নপত্র দাখিলের সময় অন্যদের মধ্যে জাতীয় সংসদের সাবেক প্যানেল স্পিকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মো. ইউনুস, সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মেহেন্দিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ কামাল উদ্দিন খান, বরিশাল আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট লস্কর নুরুল হক উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়