মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্টনে তৃতীয় লিঙ্গের (হিজড়া) সদস্যদের সঙ্গে হকারদের মারামারির ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছে। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে পল্টন মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- তৃতীয় লিঙ্গের কমলা, লিজা, রশি ও রুমি এবং হকার ফেরদাউস আহমেদ ও আদিজ মিয়া।
আহত কমলা অভিযোগ করেন, তারা পল্টন মোড়ে একটি খাবারের দোকানে খাবার খেতে যান। তখন কয়েকজন হকার সেখানে খাবার খাচ্ছিলেন। হকাররা তাদের দ্রুত উঠে যেতে বলেন। এই নিয়ে তর্কাতর্কি ও এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। তবে আহত হকার আদিজ মিয়ার অভিযোগ, এক রিকশা যাত্রীর কাছ থেকে হিজড়াদের একজন ১০ টাকা দাবি করেন। তখন ওই রিকশা আরোহীর কাছে খুচরা টাকা না থাকায় ১০০ টাকার নোট দেন এবং বাকি ৯০ টাকা ফেরত চান। কিন্তু হিজড়ারা পুরো টাকাই নিয়ে যাচ্ছিলেন। প্রতিবাদ করায় হিজড়াদের সঙ্গে তর্কাতর্কি হয়। তখন আশপাশে থাকা অন্য হকাররা এসে বাধা দিলে দুই পক্ষের মধ্যে মারামারি হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ৪ জন হিজড়া ও ২ জন হকারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাালাউদ্দিন মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি তুচ্ছ। কেউ অভিযোগ দিলে খতিয়ে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়