হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

নন্দীগ্রামে পালিত সন্তান নিয়ে বিরোধে নারীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে পালিত সন্তান নিয়ে বিরোধের জেরে শামিমা আক্তার (২৩) নামে এক নারী আত্মহত্যা করেছেন। গত বুধবার সকালে নিজ ঘর থেকে শামিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। শামিমা নন্দীগ্রাম উপজেলার রনবাঘা সোনাপুকুরিয়া গ্রামের আজিজুল হকের স্ত্রী। স্থানীয়রা জানান, তিন মাস আগে একই গ্রামের রেহেনা নামে এক নারীর ৬ মাস বয়সি ছেলে আব্দুল্লাহকে পালিত হিসেবে গ্রহণ করেন শামিমা আক্তার। রেহেনা পক্ষাঘাতগ্রস্ত হওয়ায় তার সন্তানকে দেয়ার পাশাপাশি সন্তানের ভরণপোষণ বাবদ ৩০ হাজার টাকা শামিমাকে দেন। তিন মাস পর আব্দুল্লাহকে লালন-পালন করতে পারবে না বলে শামিমা জানিয়ে দেন। এতে রেহেনা ৩০ হাজার টাকাসহ আব্দুল্লাহকে ফেরত চায়। কিন্তু শামিমা টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায়।
মঙ্গলবার বিকালে রেহেনার বোন সফুরা বেগম শামিমার বাড়িতে গিয়ে টাকাসহ সন্তান ফেরত চান।

এ নিয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে রাতে রেহেনার পরিবারের লোকজন শামিমার বাড়ি থেকে আব্দুল্লাহকে নিয়ে চলে যায়। পরে নিজ বাড়িতে শামিমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
এ বিষয়ে থানার ওসি আবুল কালাম আজাদ বলেন পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়