রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

নরসিংদীতে জ্যান্ত কই গলায় আটকে কৃষকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে মাছ ধরতে গিয়ে গলায় জ্যান্ত কই মাছ আটকে মিয়া চাঁন (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামে।
স্বজনরা জানান, বুধবার রাতে প্রবল বৃষ্টির সময় বাড়ির পাশের নালায় কই মাছসহ বিভিন্ন মাছ দেখে তা ধরতে যান মিয়া চাঁন। এ সময় একটি কই মাছ ধরে। সঙ্গে মাছটি রাখার কোনো পাত্র না থাকায় মুখ দিয়ে কামড়ে আটকে রাখেন এবং আরো মাছ ধরার চেষ্টা করেন। এর ফাঁকে কই মাছটি মুখের মধ্যে ঢুকে গলায় আটকে যায়। এ সময় মিয়া চাঁন ভয়ানক আওয়াজ করতে থাকলে পরিবারের ও আশপাশের লোকজন মিয়া চাঁনকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। স্বজনরা ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল কবির বাসার বলেন, বুধবার রাতে মিয়া চাঁন নামের একজন রোগীকে তার স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিলেন। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কী ঘটেছিল তিনি জানেন না
মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ ভূঁইয়া বলেন, গলায় মাছ আটকে মৃত্যু হয়েছে ঘটনাটি দুঃখজনক। পরিবারের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়