গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পুরানা পল্টনের একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে মনজুরি আফরোজ (৫৫) নামে এ নারীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরের যে কোনো সময় পুরানা পল্টন ৫৯/৩ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
মৃত মনজুরির ভগ্নিপতি ড. কাজী এম এম ইকবাল জানান, পুরানা পল্টনের ওই বাড়িটি মনজুরিদের নিজেদের। সেখানে তার মেয়ে ও বোনের সঙ্গে থাকেন মনজুরি। তার স্বামী আক্তার হামিদ খান ২০০৭ সালে মারা গেছেন। তিনি জানান, ভোরে বাড়ির দারোয়ান তাকে ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তখন তার স্বজনদের খবর দেন। পরিবারের ধারণা, ভোরে যে কোনো সময় তিনি বাড়িটির ৬ তলার ছাদে উঠেছিলেন মনজুরি। সেখান থেকেই লাফিয়ে পড়ে আত্মহত্যা করে থাকতে পারে। দীর্ঘদিন ধরে তিনি হতাশাগ্রস্ত ছিলেন। এছাড়া মানসিকভাবেও অসুস্থ্য ছিলেন। মেয়েকে নিয়ে তিনি অনেক বেশি চিন্তা করতেন। এসব কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবার ও স্বজনদের।
পল্টন থানার এসআই মো. সুফিয়ান জানান, খবর পেয়ে গতকাল সকালে ভবনের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। বিস্তারিত তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়