গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

শ্যামনগরে প্রেমিকার ওপর অভিমান করে আত্মহত্যা

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : শ্যামনগরে সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে প্রদীপ মন্ডল (২৬) নামে একজন গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালির গ্রামের স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মুন্সীগঞ্জ ইউনিয়নের সভাপতি। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে।
স্থানীয়রা জানান, প্রদীপ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ছিলেন। এক বছর আগে ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামের দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেমে জড়ান। কয়েকদিন আগে ওই ছাত্রীর প্রতিবেশী এক নারী প্রদীপের প্রেমিকার সম্পর্কে কিছু ভুল তথ্য প্রকাশ করেন। এতে তাদের বিচ্ছেদ হয়। গভীর রাতে প্রদীপ প্রেমিকার ওপর অভিমান করে তার দেয়া শার্ট-প্যান্ট পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রান্নাঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।
স্থানীয় ইউপি সদস্য নিপা চক্রবর্তী জানান, আমি ফেসবুকে স্ট্যাটাস দেখে তাদের বাড়ি যাই এবং সেখানে গিয়ে রশিতে পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পাই।
শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, উপজেলার জেলেখালিতে একটি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তে পাঠানো হবে। এ ঘটনায় শ্যামনগর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এখনো আমি কোনো অভিযোগ পাইনি, পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়