পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

দশমিনা : তেঁতুলিয়া নদীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদী থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞাত যুককের (৩৫) লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। গতকাল শনিবার উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর এলাকার তেঁতুলিয়া নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
দশমিনার হাজিরহাট নৌ পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্তার হোসেন জানান, পাতারচর তেঁতুলিয়া নদীর তীরে লাশটি ভাসতে দেখে স্থানীয় মানুষ ৯৯৯ নাম্বারে ফোন করেন। সেই সূত্র ধরে দশমিনা থানা পুলিশের সহায়তায় তারা হাত বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করেন।
তিনি আরো জানান, উদ্ধারের সময় লাশের শরীরে কালো রঙের প্যান্ট পরা ছিল এবং শরীরের বিভিন্ন অংশ পচন ধরে চেহারা বিকৃত হয়ে যাওয়ায় তার পরিচয় শনাক্ত করা যায়নি।
দশমিনা থানার ওসি মো. নুরুল ইসলাম মজুমদার জানান, প্রাথমিকভাবে লাশের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয়া হয়েছে। লাশটির ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দশমিনা নৌ পুলিশের এসআই মো. মামুন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়