গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

মোরেলগঞ্জে বাসের ধাক্কায় ভাঙল ব্রিজের গার্ডার

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : মোরেলগঞ্জে বাসের ধাক্কায় স্টিল ব্রিজের গার্ডার ভেঙে দেবে গেছে। এতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গত মঙ্গলবার সাড়ে ৩টার দিকে সাইনবোর্ড-বগী সড়কে নব্বই রাশি বাসস্ট্যান্ড সংলগ্ন স্টিল ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা জিএমএস পরিবহনের একটি বাস গত মঙ্গলবার রাত ৩টার দিকে মোরেলগঞ্জ পানগুছি নদীর ফেরি পার হয়ে ২০০ মিটার সামনে এসেই মোরেলগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন স্টিল ব্রিজের গার্ডারে সজোরে ধাক্কা দেয়। গাড়িতে মাত্র ৩ জন যাত্রী থাকায় হতাহতের ঘটনা না ঘটলেও ব্রিজের একটি অংশ ভেঙে গিয়ে এক সাইডে দেবে যায়। এতে ঢাকা, খুলনা ও বাগেরহাটগামী সব ধরনের দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। স্থানীয়দের ধারণা, বাসটি পারভেজ নামের একজন হেলপার অথবা সুপারভাইজার দিয়ে চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।
ফায়ার সার্ভিসের টিম দ্রুত বাসটি অপসারণ না করায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান।
সড়ক পরিবহন ও সেতু বিভাগের বাগেরহাট জেলার নির্বাহী প্রকৌশলী ফরিদ উদ্দিন বলেন, বাসটি সরিয়ে নিতে র‌্যাকার ভ্যান পাঠানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দ্রুত ব্রিজটির ভাঙা অংশ মেরামত করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়