বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় বিদেশি ছাত্রীর মৃত্যু : চট্টগ্রাম

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের পতেঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক বিদেশি নারী শিক্ষার্থীর মৃত্যু এবং আরো দুজন বাংলাদেশি শিক্ষার্থী আহত হয়েছেন।
গত সোমবার (১৫ এপ্রিল) রাত অনুমানিক ১টার দিকে নগরীর পতেঙ্গা থানাধীন আউটার লিংক রোডের চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফুটফাফোন বুমবাম জেইডলা (২৩) লাওসের নাগরিক ও তিনি নগরীর এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের শিক্ষার্থী বলে জানা গেছে। আহত দুজনকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজন বাংলাদেশি নাগরিক। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, পতেঙ্গা সি-বিচ এলাকায় তারা রাতে ঘুরতে এসেছিলেন। সি-বিচ থেকে বাসায় যাওয়ার পথে সড়ক বিভাজকের সঙ্গে তাদের পাজেরো গাড়ির ধাক্কা লাগে। ঘটনাস্থলেই বিদেশি শিক্ষার্থীর মৃত্যু হয়। ওসি আরো বলেন, পাজেরো গাড়িটির সামনের চাকা ব্লাস্ট হওয়ার কারণে সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বিভাজকের সঙ্গে ধাক্কা লেগেছে বলে ধারণা করা হচ্ছে।
নিহত বিদেশি শিক্ষার্থী গাড়ির পেছনের সিটে ছিলেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নাতদন্ত শেষে তার মরদেহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে হস্তান্তর করা হবে। আহত দুজন নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়