বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

মির্জা ফখরুলের কথার কোনো ভিত্তি নেই : কুষ্টিয়ায় হানিফ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : নতুন বছরে এ দেশের মানুষ অতীতের সব গøানি ধুয়েমুছে নবউদ্দ্যোমে যাত্রা শুরু করবে আমরা এমনটায় প্রত্যাশা করি। সবাই আমরা মিলেমিশে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাব- এটাই আমাদের প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণের লক্ষ্যে সবাই একসঙ্গে কাজ করার সময় অহেতুক অসত্য তথ্য বলে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি না করার জন্য বিএনপি নেতাদের প্রতি আমার আহ্বান থাকবে। কথাগুলো বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। তিনি আরো বলেন, মির্জা ফখরুল সাহেব যে সমস্ত কথাবার্তা বলছেন এসব কথার কোনো ভিত্তি ও যৌক্তিকতা নেই। একটা দায়িত্বশীল পদে থেকে এভাবে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার কোনো অর্থ হয় না। নতুন বছরের পথচলায় আমরা এ সমস্ত অসত্য কথা বলে জাতিকে বিভ্রান্ত করার পথ পরিহার করি। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, বিএফইউজের সহসভাপতি আফরোজা আক্তার ডিউসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়