বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

বুড়িগঙ্গা নদীতে শিশুসহ অজ্ঞাত দুই লাশ উদ্ধার : কেরানীগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : বুড়িগঙ্গা নদী থেকে এক শিশুসহ অজ্ঞাত দুটি লাশ উদ্ধার করেছে সদরঘাট নৌ-থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের ইস্পাহানি ঘাট এলাকা থেকে ১০ বছর বয়সি এক শিশু ও সোমবার রাত ৮টার দিকে মিল ব্যারাক এলাকার গঙ্গাশাহ্ মাজার বরাবর এলাকা থেকে মধ্য বয়সি এক পুরুষের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় শিশুটির পরনে ছিল কালো প্যান্ট ও গেঞ্জি এবং মধ্য বয়সি ওই ব্যক্তির পরনে ছিল ফতুয়া ও পায়জামা, মাথায় কালো টুপি এবং হাতে তসবিহ। এ বিষয়ে সদরঘাট নৌ-থানার এসআই নকিব অয়জুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে সুরতহালের সময় লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। লাশের পরিচয় নিশ্চিতে সিআইডি ক্রাইম সিনের মাধ্যমে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহের চেষ্টাসহ আশপাশের থানাকে অবহিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়