বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, নিহত এক : নাটোর

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : ঠিকাদারি কাজের টাকা ভাগাভাগি নিয়ে নাটোর পৌরসভা চত্বরে যুবলীগ নেতা হাসানুর রহমান হাসু ও ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হয়েছেন এবং হাসু নামে অন্য একজন আহত হয়েছেন।
গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সিহাব হোসেন শিশির শহরের মল্লিকহাটি মহল্লার মোজাহার আলীর ছেলে ও কাউন্সিলর হিরুর সমর্থক। এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিল হিরু ও যুবলীগ নেতা হাসুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে পৌরসভার দ্বিতীয় তলায় ঠিকাদারির কাজের টাকা ভাগাভাগি নিয়ে কাউন্সিলর হিরু ও হাসুসহ দুই গ্রুপের কয়েকজনকে নিয়ে মেয়র উমা চৌধুরী আলোচনা করছিলেন। এ সময় বাইরে দুই গ্রুপের সমর্থকদের কথাকাটাকাটি শুরুর এক পর্যায় হাসু গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে শিশিরের গলায় আঘাত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় শিশিরকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরু ও ৫ নম্বর ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসুকে গ্রেপ্তার করে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়