কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

৮ দিনের ব্যবধানে আবারো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার : গজারিয়া

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় ৮ দিনের ব্যবধানে অজ্ঞাত এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহ পাশেই পড়ে ছিল রক্তমাখা কাঁচি। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও দক্ষিণপাড়া নতুন কবরস্থান সংলগ্ন ভুট্টা ক্ষেতের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারীর নাম-পরিচয় জানা না গেলেও তার বয়স আনুমানিক ৩০ বছরের মতো হতে পারে বলে জানিয়েছে পুলিশ। গত রবিবার রাতের কোনো এক সময় তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। এদিকে স্থানীয় এক ব্যক্তি জানান, গতকাল সোমবার সকালে ওই এলাকার এক ব্যক্তি কবর জিয়ারত করতে গিয়ে ভুট্টা ক্ষেতের পাশে রক্তাক্ত এক নারীর মরদেহ দেখতে পান তিনি। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আল আমিনকে জানান।

পরে ইউপি সদস্য আল আমিন থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রাজিব খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের গলায় ধারালো কিছুর আঘাত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করছি।
উল্লেখ্য, গত ৭ এপ্রিল উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপার গ্রাম সংলগ্ন বিলের মধ্যে পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক মধ্য বয়সি পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার করা হলেও জড়িতদের গ্রেপ্তার বা রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। ৮ দিন পর আবারো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়