কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

নাটোরে স্ত্রী হত্যা : পলাতক স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি স্বামী আজমল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গতকাল সোমবার সকালে বগুড়ার শাজাহানপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি সিংড়ার বাইগুনি গ্রামের। এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, প্রেমের সম্পর্কের পর গত ৩ এপ্রিল বাইগুনি গ্রামের নুপুর খাতুনের সঙ্গে বিয়ে হয় একই এলাকার আজমল হোসেনের। বিয়ের ৪ দিনের মাথায় স্থানীয় এক ব্যক্তি নুপুরের মৃত্যুর সংবাদ দেয় নুপুরের বাবাকে। সেই সংবাদ পেয়ে বাবা নুপুরের শ্বশুড়বাড়িতে গিয়ে তার ঘরের বিছানায় মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। তার মৃত্যুর কারণ জানতে চাইলে ভূতের আছরে মেয়ে নিজেই ঘরের আসবাবপত্রের সঙ্গে ধাক্কাধাক্কি করে আঘাত পেয়ে মারা গেছে বলেন স্বামী আজমল হোসেন। এরপরে সে পালিয়ে যায়। তিনি আরো জানান, এ ঘটনায় নিহত তার বাবা বাদী হয়ে মেয়ের স্বামী আজমল হোসেনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের কাছে আবেদন করেন। র‌্যাব গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় বগুড়ার শাজাহানপুর থানা এলাকা থেকে আজমল হোসেনকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃত আজমল হোসেনকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়