সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

স্কুলের টয়লেটের গ্রিলে ঝুলছিল যুবকের লাশ : লোহাগড়া

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় চর-কোটাখোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের গ্রিল থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি চর-কোটাখোল গ্রামের কবির শেখের ছেলে সাগর শেখ (৩০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার চর-কোটাখোল গ্রামের সাগর শেখ নামে ওই যুবকের দুই স্ত্রী ছিল। প্রথম পক্ষের স্ত্রী তাকে ছেড়ে চলে গেলে, সে দ্বিতীয় বিয়ে করেন। গত বুধবার রাতে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হলে বাড়ি থেকে সে বের হয়ে যায়। তাকে পরিবারের লোকজন অনেক খোঁজ-খবর করেও কোথাও পায়নি। পরে গতকাল বৃৃহস্পতিবার সকালে বাডির পাশে সরকারি চর-কোটাখোল প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের জানালার গ্রিলে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লোহাগড়া থানাপুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
সাগর শেখ জাহাজে চাকরি করতেন। লোহাগড়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) তৌফিক হাসান, লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আতœহত্যা করেছেন।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে এবং আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়