পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এমদাদুল হক ব্যক্তিগত কারণ দেখিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দেন। ওই ইউপি চেয়ারম্যানের আবেদনের পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩২ এর ২ উপধারা ক্ষমতাবলে এ ব্যবস্থা নিয়েছে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।
জানা যায়, মূলত আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করতে চান মো. এমদাদুল হক, এ কারণেই পদত্যাগ করেছেন তিনি। ইতোমধ্যে উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণায়ও নেমেছেন মো. এমদাদুল হক।
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ বলেন, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক পদত্যাগপত্র জমা দিয়েছেন। তার পদত্যাগপত্র গ্রহণ করে সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়