সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

কমলনগরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : কমলনগর উপজেলায় মো. সিয়াম নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকায় এ ঘটনা ঘটে। ওই সময় ডাকাতদল পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্তদের দাবি।
ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, গত বুধবার রাত দেড়টার দিকে ১০ থেকে ১২ জনের একটি মুখোশধারী সশস্ত্র ডাকাতদল বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ এক লাখ ৬০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয়রা জানান, সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় একের পর ডাকাতি সংঘটিত হয়ে আসছে। গত এক মাসে তাদের এলাকাতেই (চরপাগলা) পাঁচটি ডাকাতির ঘটনা ঘটেছে।
এতে এলাকার মানুষ আতঙ্কে রয়েছেন। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখনো পর্যন্ত থানায় ভুক্তভোগীদের কোনো লিখিত অভিযোগ পায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়