সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

ঈদকে আনন্দময় করতে কাজ করে যাচ্ছে সরকার : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র ৫০০ মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী। গতকাল বৃহস্পতিবার খিলগাঁওয়ের শান্তিপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই ঈদ উপহার বিতরণ করা হয়। প্রত্যেকের হাতে ৫ কেজি চাল, সেমাই, চিনি, লবণ, ডাল, আলু, গুঁড়া দুধ, সয়াবিন তেলসহ ৮ ধরনের পণ্যের মোট ১২ কেজি করে উপহারসামগ্রী তুলে দেন তিনি।
এ সময় এবারের ঈদ আনন্দময় করতে সরকার কাজ করে যাচ্ছে মন্তব্য করে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেন, সবাই যাতে আনন্দে ঈদ উদযাপন করতে পারে এ বিষয়ে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে এবার ইফতার পার্টি আয়োজনের পরিবর্তে দরিদ্র ও অসহায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করা হচ্ছে। আওয়ামী লীগ সবসময়ই জনগণের পাশে ছিল। ভবিষ্যতেও আমরা জনগণের পাশে থাকব। পরিবেশমন্ত্রী বলেন, পবিত্র মাহে রমজানের শেষ দশদিন চলছে। এ সময় আমাদের সব ধরনের অপকর্ম থেকে, সব লোভ লালসা থেকে, সব নেশা থেকে, সব ধরনের পাপ থেকে মুক্তির জন্য প্রার্থনা করতে হবে। মাহে রমজানের শেষে আসবে পবিত্র ঈদ। ঈদ আনন্দময় করতে আমার নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ডেই ঈদ উপহার বিতরণ করা হবে।
উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়