গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

কেটিআরইউ : সোহাগ আহ্বায়ক বাবুল আকতার সদস্য সচিব

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা ব্যুরো : খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির (কেটিআরইউ) নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মোহনা টিভির খুলনা ব্যুরো প্রধান মুন্সি মো. মাহবুব আলম সোহাগকে আহ্বায়ক ও এশিয়ান টিভির খুলনা বিভাগীয় প্রধান বাবুল আকতারকে সদস্য সচিব করে ৫ সদস্যের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় নগরীর একটি হোটেলে কেটিআরইউর বিশেষ সাধারণ সভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন- ডিবিসি টিভির ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো. হেদায়েতুল্লাহ।

কটিআরইউর সাবেক সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি এটিএন বাংলার বিভাগীয় প্রধান এসএম হাবিব, নিউজ ২৪-এর ব্যুরো প্রধান মো. শামসুজ্জামান শাহীন, সাবেক সভাপতি ইউটিভির ব্যুরো প্রধান সুনীল দাস, এশিয়ান টিভির বিভাগীয় প্রধান বাবুল আকতার, সাবেক সাধারণ সম্পাদক জিটিভির ব্যুরো প্রধান মো. লিয়াকত হোসেন, ডিবিসি টিভির ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো. হেদায়েতুল্লাহ, সাবেক যুগ্ম সম্পাদক আরটিভির প্রতিনিধি এসএম মনিরুজ্জামান, বাংলা টিভির খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিম প্রমুখ।
এছাড়া বিটিভির শিল্পাঞ্চল প্রতিনিধি মো. মিজানুল ইসলাম, চ্যানেল আইয়ের ব্যুরো প্রধান দানিয়েল সুজিত বোস, বাংলা ভিশনের ব্যুরো প্রধান আতিয়ার পারভেজ ও সাবেক কোষাধ্যক্ষ এমডি অসীম কেটিআরইউর আহ্বায়ক কমিটি গঠন বিষয়ে সম্মতি জ্ঞাপন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়