মির্জা ফখরুল : দলমত নির্বিশেষে ‘গণঐক্য’ গড়ার আহ্বান

আগের সংবাদ

পরিবেশবাদীদের ক্ষোভ প: সুনামগঞ্জে একসঙ্গে ৩ হাজার গাছ কাটার উদ্যোগ

পরের সংবাদ

বাসের গ্লাস ভেঙে এসবি সদস্য নিহত

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৪ , ১২:০৪ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের গ্লাস ভেঙে পিছনের সিটে বসা তোফাজ্জল হোসেন (৪০) নামে এক যাত্রী মারা গেছেন। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল শুক্রবার বিকালে এ দুর্ঘটনাটি ঘটে।
আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
তাকে হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা মুশফিকুর রহমান নামে এক যুবক জানান, ঠিকানা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের যাত্রী ছিলেন তোফাজ্জল নামে ওই ব্যক্তি। বাসের পিছনে সিটে বসা ছিলেন তিনি। বকশিবাজার মোড় দিয়ে যাওয়ার সময় রাস্তায় পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাসের পেছনের অংশের ধাক্কা লাগে। এতে বাসের পিছনের জানলার গ্লাস ভেঙে তোফাজ্জলের ওপরে পড়ে এবং মুখমণ্ডল ও শরীর থেকে রক্ত ঝরতে থাকে। দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশ খতিয়ে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়