এমসিসিএইচএসএলে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

শ্রমবাজারে দুষ্ট চক্রের থাবা

পরের সংবাদ

চট্টগ্রাম টেস্ট ১০০ টাকায় দেখা যাবে

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ৩০ মার্চ শনিবার সকাল ১০টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট দল। গতকাল ম্যাচটির টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি। মাত্র ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট।
বাংলাদেশ সফরের শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় শ্রীলঙ্কা। আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় বাংলাদেশ।
টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজের পর শুরু হয় দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিলেটে প্রথম টেস্টে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৫১১ রানের টার্গেট তাড়ায় ৩২৮ রানের বিশাল ব্যবধানে হেরে যায় বাংলাদেশ।
আগামী শনিবার হোয়াইটওয়াশ এড়াতে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। চট্টগ্রাম টেস্ট শুরুর আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিটাক মোড়ের কাছে সাগরিকা টিকেট কাউন্টারে পাওয়া যাবে টিকেট।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, সর্বনি¤œ ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্টের এক দিনের খেলা।
গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ১০০০ টাকা। এছাড়া রুফটপ হসপিটালিটি বক্সের টিকিটের দামও ১০০০ টাকা।
আন্তর্জাতিক স্ট্যান্ডের টিকেটের দাম ৫০০ টাকা। ক্লাব হাউজের টিকেটের দাম ৩০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে ২০০ টাকায়। সর্বনি¤œ ১০০ টাকায় ওয়েস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে।
এছাড়া অনলাইনেও বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার টেস্টের টিকেট কাটতে পারবেন দর্শকরা।
এজন্য জাতীয় পরিচয়পত্র ও সচল একটি মোবাইল নম্বর ব্যবহার করে যে কেউই অনলাইনে টিকেট কিনতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকেট কেনা যাবে। আর অনলাইনে টিকেট কেনার পর কালেকশন বুথ থেকে তা সংগ্রহ করা যাবে।
চট্টগ্রামে দ্বিতীয় টেস্টের দলে যুক্ত করা হয়েছে সাকিব আল হাসানের নাম। সাকিবের উপস্থিতি স্বাগতিকদের বাড়তি সাহস জোগাবে। গত বছর আয়ারল্যান্ডের বিপক্ষে লাল বলের ক্রিকেটে শেষ মাঠে নেমে ছিলেন এই টাইগার অলরাউন্ডার। আর গত বিশ্বকাপে ভারতের মাটিতে চোট পাওয়ার পর থেকে জাতীয় দলে ফিরেননি সাকিব। সব মিলিয়ে পাঁচ মাস পর জাতীয় দলে ফিরেছেন টাইগার এই অলরাউন্ডার। তাই এই টেস্ট নিয়ে টাইগারদের সমর্থকদের বাড়তি আগ্রহ থাকারই কথা। তবে, একই সময়ে দ্বিতীয় টেস্টের সময়ে দলের সঙ্গে থাকবেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্টটি বাংলাদেশের জন্য সিরিজ বাঁচানোর লড়াই। এর আগে ওয়ানডেতে বাংলাদেশ এবং টি-টোয়েন্টিতে সিরিজ জিতেছিল শ্রীলঙ্কা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়