এমসিসিএইচএসএলে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

শ্রমবাজারে দুষ্ট চক্রের থাবা

পরের সংবাদ

গোমস্তাপুর : শস্য কর্তনের মাঠ দিবস অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর ব্লকে নমুনা শস্য কর্তনের মাঠ দিবস ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর ব্লকে চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটের আয়োজনে মাটি পরীক্ষার ভিত্তিতে চুন ও সুষম সার ব্যবহার বিষয়ক গবেষণা ট্রায়াল প্লটের গমের নমুনা শস্য কর্তনের মাঠ দিবস ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।
রাজশাহী বিভাগীয় মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. নূরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি স¤প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক ড. পলাশ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. সেরাজুল ইসলাম, উপসহকারী কৃষি স¤প্রসারণ কর্মকর্তা মো. ইব্রাহিম প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তানভীর আহমেদ সরকার বলেন, এ বছর উপজেলায় গম চাষ হয়েছে ৬ হাজার ২০০ হেক্টর জমিতে। ফলনের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ২৬ হাজার ৬০৬ টন। তবে এই লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে বলে আশা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়