আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

খালেদা জিয়ার শারিরীক অবস্থার অবনতি

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে। গতকাল বুধবার রাতে তাকে হাসাপাতালে নেয়া হয়। বিএনপির মিডিয়া উইং কমকতা শায়রুল কবির খান ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে খালেদা জিয়ার নিরাপত্তা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বরবার চিঠি দেন খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার। চিঠিতে বলা হয়, উপর্যুক্ত বিষয়ে আদিষ্ট হয়ে আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের হঠাৎ গুরুতর অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ী তাকে রাত ৯ টায় তার গুলশানস্থ বাসা ফিরোজা থেকে ঢাকাস্থ এভারকেয়ার’ হাসপাতালে নেয়া হবে। এ বিষয়ে নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আপনার সদয় সহযোগিতা কামনা করছি।
চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান, মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য রাত ১০টার পর যেকোনও সময় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যাবেন খালেদা জিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়