আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

আহত ৫ জন : চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চট্টগ্রাম কলেজে আবারো ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বেঞ্চে পা তুলে বসার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজ ক্যাম্পাসে সিনিয়র ও জুনিয়র ছাত্রলীগ কর্মীদের মধ্যে এই সংঘর্ষ হয়।
গতকাল বুধবার দুপুরের দিকে কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষে ছাত্রলীগের অন্তত ৫ কর্মী আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- মঈনুল ইসলাম (২০), ওয়াহিদুল রহমান সুজন (২৪), আমিন ফয়সাল বিদ্যুৎ (২১), তৌহিদুল করিম ইমন (২১) ও মো. জাহিদ (২০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। গ্রুপ দুটি চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের উপ-গ্রুপ বলে প্রাথমিকভাবে জানা গেছে। জুনিয়ররা বেঞ্চে পা তুলে বসলে সিনিয়ররা তাদের চড়-থাপ্পড় মারেন। পরে জুনিয়ররাও সিনিয়রদের ওপর চড়াও হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।
কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ বলেন, মারামারির সময় আমি ছিলাম না। জানতে পেরেছি সভাপতি মাহমুদের গ্রুপের মধ্যে ঝামেলা হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, বেঞ্চে পা তুলে বসা নিয়ে সিনিয়র-জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়েছিল। তেমন বড় কিছু না, চড়-থাপ্পড় মেরেছে। কেউ গুরুতর আহত হয়নি। পরে নিজেরা মিটমাট করে নিয়েছি।
চকবাজার থানার ওসি মো. ওয়ালি উদ্দীন আকবার বলেন, পরিস্থিতি এখন স্বাভাবিক আছে, কলেজ ক্যাম্পাসে পুলিশের সতর্ক অবস্থান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়