স্বরাষ্ট্রমন্ত্রী : ক্রাইম রিপোর্টাররা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগী

আগের সংবাদ

সংরক্ষিত আসনেও চমক

পরের সংবাদ

ঢাকার জিনজিরা : বিয়ের পরদিনই বরের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিয়ের পরদিনই সৌরভ সাহা (৩০) নামে এক বরের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা মালোপাড়ায় নিজের গায়ে হলুদের রাতে অতিরিক্ত মদ্যপানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ফরিদপুর আলফাডাঙা থানার সিরগ্রাম এলাকার গৌরাঙ্গ সাহার ছেলে সৌরভ। পরিবার নিয়ে ঢাকার জিনজিরা মালোপাড়ায় থাকতেন। পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন তিনি।
হাসপাতালে তার স্বজনরা জানান, গত ৩০ জানুয়ারি জিনজিরার বাসায় তার গায়র হলুদ হয়। সেই রাতে বন্ধুদের সঙ্গে মদ্যপান করেছিলেন সৌরভ। এর পরদিন বুধবার বরযাত্রী নিয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যান কনের বাড়িতে। সেখানে ওইদিন রাতে তাদের বিয়ে আনুষ্ঠানিকতা শেষ হয়। গতকাল বৃহস্পতিবার বউ নিয়ে ঢাকায় ফেরার কথা ছিল। তবে সকালে ঘুম থেকে উঠেই অসুস্থতার কথা জানান সৌরভ। তখন স্বজনরা তাকে মুকসুদপুর সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা শেষে তাকে আবার ওই বাড়িতে নিয়ে যাওয়া হয়। তবে সেই বাড়িতে যাওয়ার পর অসুস্থ্যতা আরো বাড়তে থাকে। তখন স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, মৃত সৌরভের বাবা ও স্বজনরা জানিয়েছেন, গায়ে হলুদের দিন মদ্যপান করেছিলেন সৌরভ। অতিরিক্ত সেই মদ্যপানেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়