ঢাকায় কালো পতাকা মিছিল করতে পারেনি বিএনপি : গণঅধিকারের মিছিলে লাঠিচার্জ

আগের সংবাদ

রমজান ঘিরে অস্থির বাজার

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী : ক্রাইম রিপোর্টাররা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশকে নিরাপদ বাসভূমি করতে আমরা যে চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং সফলতা অর্জন করেছি, সাংবাদিকরাও এর অনন্য অংশীদার। বিশেষ করে ক্রাইম রিপোর্টাররা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমি সাংবাদিকতা পেশাকে সব সময় শ্রদ্ধার চোখে দেখি। গতকাল বুধবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত নেতারা সৌজন্য সাক্ষাৎকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের পাঁচবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের সরকার। জনগণের জানমালের নিরাপত্তায় অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে আইনশৃঙ্খলা বাহিনী। এর সঙ্গে সাংবাদিকরাও কাজ করে যাচ্ছেন। বিশেষ করে ক্রাইম রিপোর্টাররা আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছেন। তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে অনেক ক্লু-লেস অপরাধের অনুসন্ধানী প্রতিবেদন পেশ করে অপরাধ দমন ও নিয়ন্ত্রণে ভূমিকা রাখছেন।
সৌজন্য সাক্ষাতে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি কামরুজ্জামান খান বাংলাদেশের আইন-শৃঙ্খলা ও বাজারশৃঙ্খলা নিয়ন্ত্রণে সাংবাদিকদের ভূমিকা রাখার বিষয়ে বক্তব্য রাখেন। সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ক্র্যাবের রেজিস্ট্রেশন পাওয়ার বিষয়ে মন্ত্রীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে মন্ত্রীর একান্ত সচিব আলমগীর হোসেন, সিনিয়ার তথ্য অফিসার শরীফ মাহমুদ অপু, ক্র্যাবের সহসভাপতি শাহীন আব্দুল বারী, অর্থ সম্পাদক হরলাল রায় সাগর, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাজি, দপ্তর সম্পাদক কামাল হোসেন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহীন আলম, নির্বাহী সদস্য আলী আজম ও শেখ কালিমউল্ল্যাহ নয়ন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়