আইজিপি : নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন

আগের সংবাদ

সুষ্ঠু নির্বাচনে জনগণের বিজয় > সাংবাদিক ও পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় : ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তোলাই এখন লক্ষ্য

পরের সংবাদ

ওবায়দুল কাদের : বিএনপিকে বর্জন করেছে জনগণ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ সোহেল, নোয়াখালী থেকে : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোটারদের উপস্থিতি প্রমাণ করে বিএনপি তাদের আন্দোলনে পরাজিত হয়েছে। আজকে তাদের ভোট বর্জন এটাই প্রমাণ করছে, ভোটাররা তাদের বর্জন করেছেন।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উদয়ন প্রি একাডেমিতে ভোট দেয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
বিএনপিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ভোটারদের ভোট বর্জন করতে তারা অনুরোধ করেছে। কিন্তু আজ নির্বাচনের যে স্বতঃস্ফূর্ত পরিবেশ, যারা ভোট বর্জন করতে আহ্বান করেছিল, ভোটাররা তাদেরই বর্জন করেছেন। তিনি বলেন, ভোটের পরিবেশ একেবারে শান্তিপূর্ণ। ভোটে শান্তিপূর্ণ পরিস্থিতি, ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন প্রমাণ করে যারা ভোট বর্জন করে নাশকতার আশ্রয় নিয়েছে, তারা আবার পরাজিত হলো। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, গণতন্ত্রের স্থান হচ্ছে নির্বাচন। সেখানে প্রতিযোগিতা হচ্ছে নির্বাচনের সার্থকতা। যারা বলছে নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে না, তাদের ধারণা ভুল প্রমাণিত হলো।

আসলে বাধা দিয়ে নির্বাচন ঠেকানো যায় না। এটা আবারো বাংলাদেশে প্রমাণিত হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়