ভরা মৌসুমেও চড়া সবজির বাজার

আগের সংবাদ

ভোটের কৌশলে সফল শেখ হাসিনা : জাতীয় সংসদ নির্বাচন

পরের সংবাদ

ঈগল প্রতীকের ক্যাম্প ভাঙচুর : মনোহরদীর চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মনোহরদীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ হিরনকে লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি এবং ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি। গতকাল শনিবার রাত সাড়ে ৭টায় উপজেলার চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ হিরনের বাড়ীসংলগ্ন ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে। গুলির শব্দে মানুষ ছত্রভঙ্গ হয়ে পড়লে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে পালিয়ে যায়।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নরসিংদী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লে. জেনারেল (অব.) নূর উদ্দিন খানের ভাতিজা সাইফুল ইসলাম খান বীরু বলেন, ‘শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ হিরনকে লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি ছুড়ে এবং আমার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে।’
নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, অন্ধকারের মধ্যে কে বা কারা গুলি করেছে তা এখনো নিশ্চিত নয়।
আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়