সিংগাইর : হাত কাটা ও গুলি করার হুমকিদাতার বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

নৌকা নেই, তাই আমেজ কম

পরের সংবাদ

জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স্মার্ট সিটি জলসিঁড়ি আবাসনের গলফ ক্লাবে ১ম টুর্নামেন্ট হিসেবে দুদিনব্যাপী ‘জলসিঁড়ি পাইওনিয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল জলসিঁড়ি সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হয়। জলসিঁড়ি গলফ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, আগামী এপ্রিল ২০২৪ হতে কোর্সটি নিয়মিতভাবে খেলার জন্য উন্মুক্ত করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
দুদিনব্যাপী এই টুর্নামেন্টে সর্বমোট ১৫০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মেজর মোবাশ্বের উইনার, লেফটেন্যান্ট কর্নেল ইমতিয়াজ রানারআপ এবং মেজর আনোয়ারুল হক বেস্ট গ্রস হওয়ার কৃতিত্ব অর্জন করেন।
উল্লেখ্য, সেনাবাহিনীর অফিসারদের আবাসন হিসেবে বাস্তবায়িত ‘জলসিঁড়ি আবাসন প্রকল্প’ এর বসবাসকারীদের বিনোদনের জন্য এ কোর্স প্রস্তুত করা হয়েছে। ৯ হোল বিশিষ্ট এ গলফ কোর্সে দেশের প্রথম এলিভেটেড ড্রাইভিং রেঞ্জ পরিকল্পনা করা হয়েছে যা কোর্সটিকে করেছে অনন্য।
সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তা, জলসিঁড়ি গলফ ক্লাবের কর্মকর্তা ও কর্মচারী, কুর্মিটোলা গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের কর্মকর্তা, খেলোয়াড় এবং গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়