বিশ্ব স্বাস্থ্য সংস্থা : ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে কোভিডের নতুন ভ্যারিয়েন্ট

আগের সংবাদ

আচরণবিধি লঙ্ঘনের হিড়িক : বেপরোয়া প্রার্থীরা > সংঘর্ষে নিহত ২, অফিস-গাড়ি ভাঙচুর > শো’কজেই সীমাবদ্ধ ইসি

পরের সংবাদ

ধরা পরে কানের দুল গিলে ফেলল ছিনতাইকারী

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জনগণের হাতে ধরা পড়ে কানের দুল গিলে ফেলেছে রুবেল নামে এক যুবক। ছো মেরে কানের দুল ছিনিয়ে নিয়ে পালানোর সময় ধরা পড়ে এই ছিনতাইকারী। গতকাল শনিবার রাজধানীর গুলিস্তান এলাকায় এমন ঘটনা ঘটে। দুল উদ্ধারসহ প্রাথমিক চিকিৎসার জন্য রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার বিষয়ে ভুক্তভোগী সোনিয়া আক্তার জানান, তিনি তার পরিবার নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বসবাস করেন। গতকাল শনিবার বেলা দেড়টার দিকে কিছু জিনিস কেনাকাটার জন্য তার স্বামী রাসেল ও ছেলেকে নিয়ে বাসে করে গুলিস্তানে আসেন।
এরপর রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে এক ছিনতাইকারী তার ডান কানের দুল ধরে টান দেয়। দুলটি স্বর্ণের হওয়ায় পালিয়ে যাওয়ার সময় তার স্বামী ছিনতাইকারীর পিছু নেন। কিছুদূর যাওয়ার পর ওই ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি।
রাসেল জানান, ছিনতাইকারীকে ধরতে গিয়ে তিনি নিজেও রাস্তায় পড়ে যান। পায়ে সামান্য ব্যাথাও পান। তবুও তার পিছু ছাড়েননি। তাকে ধরে ফেলার পর দুলটি নিজের মুখে ঢুকিয়ে ফেলে ওই ছিনতাইকারী। পরে তাকে অনেকবার বলার পরও সে মুখ থেকে দুল বের করে দেয়নি। তখন আশপাশের লোকজন ওই ছিনতাইকারীকে গণধোলাই দেয়। বংশাল থানার এসআই সুবীর কুমার কর্মকার জানান, ভুক্তভোগীর স্বামী নিজেই ওই ছিনতাইকারীকে লোকজনের সহায়তায় ধরে পুলিশে সোপর্দ করেনে। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এক্স-রে রিপোর্টে দেখা গেছে, তার পেটে দুলটি রয়েছে। সেটি বের করার প্রক্রিয়া চলছে। এছাড়া তার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়