ডেঙ্গুতে রোগী ও মৃত্যু দুইই কমেছে

আগের সংবাদ

রেল সুরক্ষায় জিরো টলারেন্স : র‌্যাব, পুলিশ, বিজিবি, আরএনবি, আনসার সমন্বয়ে টাক্সফোর্স > বাড়ানো হয়েছে নিরাপত্তা

পরের সংবাদ

খালেদার গুলশান কার্যালয়ে পুলিশের তল্লাশি

প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশি দিয়েছে। গতকাল রাত ১০টা ৪০ মিনিটের দিকে এ পুলিশি তল্লাশির ঘটনা ঘটে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, পুলিশের গুলশান জোনের এডিসির নেতৃত্বে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পোশাকে এবং সাদা পোশাকে পুলিশের ১৫ সদস্যের একটি টিম রাত ১০টা ৪০ মিনিটের দিকে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করে নানা তল্লাশি চালায়। ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিংটি নিয়ে যায়। শুধু তা-ই নয়, আগামীকাল সকালে যে কেউ চেয়ারপারসনের কার্যালয়ে এলে তাকে গ্রেপ্তার করা হবে বলেও শাসিয়ে যায়। প্রায় ১৫ মিনিটকাল অবস্থানের সময় কার্যালয়ের বিভিন্ন কক্ষ পুলিশ ভিডিও করে নেয়।
উল্লেখ্য, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণের লক্ষ্যে গতকাল সকাল ৮টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে। চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ প্রবেশের ঘটনার সময় অফিস স্টাফরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়