রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

স্ব স্ব প্রতীকে লড়বে ১৪ দল! : প্র্রধানমন্ত্রীর সঙ্গে শরিকদের বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে আ.লীগ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে ১৪ দলের বৈঠক আজ : আসন বণ্টন নিয়ে ধোঁয়াশা কাটার আশা শরিকদের

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ১:৪৯ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন সমঝোতা ও নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে ১৪ দলীয় জোট শরিকদের সঙ্গে বৈঠকে বসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৪ দলীয় জোটেরও প্রধান তিনি। আজ সোমবার সন্ধ্যায় গণভবনে এ বৈঠক অনুষ্ঠিত হবে। জোটের শরিক রাজনৈতিক দলগুলোর শীর্ষ নেতারা এ বৈঠকে অংশ নেবেন। গতকাল রবিবার জোট শরিক সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেন।
জানা গেছে, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিক দলগুলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয়ভাবে মনোনয়ন ফরম জমা দিয়েছে। এবার জোটগতভাবে নির্বাচন হবে কিনা, আর হলেও আসন বণ্টনের সিদ্ধান্ত এখনো হয়নি। জোটের শরিক দলগুলো এক ধরনের ধোঁয়াশার মধ্যে রয়েছে। এ নিয়ে ভেতরে ভেতরে ক্ষোভ থাকলেও প্রকাশ্যে মুখ খুলছেন না জোটের শরিক দলের নেতারা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজকের বৈঠকে কয়েকদিনের ধোঁয়াশা কাটবে বলে আশা করছেন তারা।
দিলীপ বড়–য়া বলেন, সোমবার সন্ধ্যা ৬টায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও আমাদের জোটের প্রধান নেত্রীর সঙ্গে ১৪ দলের নেতাদের বৈঠক আছে। সেখানে সবশেষ রাজনৈতিক পরিস্থিতি এবং জোটের নানা বিষয় নিয়ে আলোচনা হবে। নির্বাচনে আমরা জোটগত অংশ নেব না, কী কীভাবে নেব, সেই আলোচনা হবে। আসন বণ্টন নিয়েও আমাদের আলোচনা হবে বলে আমরা আশা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়