মৃত্যুদণ্ড থেকে বাঁচতে পরিচয় বদল, ৩০ বছর পর গ্রেপ্তার : কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে নমনীয় আ.লীগ : ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বাড়ানো প্রধান টার্গেট > সরকার চায় অংশগ্রহণমূলক নির্বাচন

পরের সংবাদ

রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহবাগ থানার মোতালেব প্লাজার আবাসিক ভবনের ৯ তলা থেকে নিচে পড়ে গিয়ে নাজমা (১৬) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে মৃত্যু হয় তার। গৃহকর্মীর মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় তদন্ত করে দেখছে থানা পুলিশ।
মোতালেব প্লাজার ৯ম তলার যে বাসায় নাজমা কাজ করত সেখানকার গৃহকর্ত্রী খুরশীদা জামান ঢামেক হাসপাতাল মর্গে দাবি করে জানান, গত দেড় মাস ধরে তাদের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল নাজমা। ময়মনসিংহ জেলা থেকে তাদেরই পরিচিত পারভীন নামে এক নারী নাজমাকে তাদের বাসায় কাজে দিয়ে যান। গত শুক্রবার সন্ধ্যায় নাজমা গৃহকর্ত্রীকে জানায়, তার মা খুব অসুস্থ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে তার মাকে দেখতে যাবে। তবে রাতের বেলায় তাকে গ্রামে নিয়ে যাওয়া সম্ভব না বলে জানান তারা। তখন তার স্বজনদের সঙ্গে তাদের কথা বলিয়ে দিতে বলেন। তিনি আরো দাবি করেন, ওইদিন রাত ১০টার দিকে একই সঙ্গে খাওয়া-দাওয়া করেন তারা। এর কিছুক্ষণ পর নাজমাকে আর বাসায় খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন দেখেন তাদের বাসার মেইন দরজা খোলা। এতে তাদের সন্দেহ হলে তিনি দৌড়ে বাসার নিচে নামেন। তবে তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজি করার একপর্যায়ে জানতে পারেন, ভবনটির ৫ম তলায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে নাজমা।
সঙ্গে সঙ্গে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে এনে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তাদের ধারণা, তাদের বাসার গ্রিলের ফাঁকা দিয়ে নামার সময় সেখান থেকে পড়ে গিয়েছিল নাজমা। একটি ছেলের সঙ্গে মোবাইল ফোনে নাজমা কথা বলত বলেও জানান গৃহকর্ত্রী।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। গৃহকর্মীর মৃত্যুটি রহস্যজনক মনে হওয়ায় ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়