যুদ্ধাপরাধ মামলা : ৩ বছর আত্মগোপনে থাকা আসামি বিহারী আনোয়ার গ্রেপ্তার

আগের সংবাদ

দুই দলের মহারণের প্রস্তুতি : বিএনপির মহাসমাবেশ-মহাযাত্রা, রাজপথ দখলে রাখতে চায় আ.লীগ, সংঘাতের শঙ্কা

পরের সংবাদ

গাবতলীতে অভিভাবক সমাবেশ

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুহাম্মাদ আবু মুসা, গাবতলী (বগুড়া) থেকে : গাবতলীর সোন্দাবাড়ী আজাদ উচ্চ বিদ্যালয় হলরুমে গতকাল বৃহস্পতিবার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক ছাত্রনেতা মিলটন হোসাইন।

আরো বক্তব্য রাখেন- সহকারী প্রধান শিক্ষক জয়ন্ত মন্ডল, সহকারী শিক্ষক আহসান হাবীব, শফিকুল ইসলাম, ইসলাম ও নৈতিক শিক্ষক শাহজালাল প্রাং, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম মুন্টু, আনোয়ার হোসেন, কামাল হোসেন, শিক্ষার্থী মিশু আকতার, ফৌজিয়া আকতার প্রমুখ। শেষে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন তার ব্যক্তিগত অর্থায়নে বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিফিন বক্স ও ১২জন দুস্থ শিক্ষার্থীকে সেলাই মেশিন প্রদান এবং বিদ্যালয়ের হলরুমে ৬টি সেলিং ফ্যান উপহার দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়