আসন্ন নির্বাচনে ইসির বরাদ্দ ১ হাজার ৪৪৫ কোটি টাকা : সরঞ্জাম কেনাকাটায় ৮০ শতাংশ অগ্রগতি

আগের সংবাদ

রক্তাক্ত গাজায় ‘যুদ্ধ পরিস্থিতি’ : হামাসের রকেট হামলায় নিহত ৪০ ইসরায়েলি, পাল্টা হামলায় নিহত ১৯৮ ফিলিস্তিনি

পরের সংবাদ

‘সবাই বলছে ‘অন্তর্জাল’ ভালো হয়েছে’

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনেরাহ বিনতে কামালের পথচলা শুরু ২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমার মধ্য দিয়ে। দীর্ঘ বিরতির পর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। সব সময় নিজের অভিনয় দিয়েই ভক্তদের পছন্দের তালিকায় থাকতে পছন্দ করেন এই নায়িকা। সম্প্রতি মেহেরা রহমান সিমরানের সঙ্গে এক আড্ডায় নিজের ব্যস্ততা, পছন্দ ও প্রথম প্রেমের গল্প শুনিয়েছেন এই তারকা অভিনেত্রী

অন্তর্জালে দর্শকসাড়া পেয়ে কেমন লাগছে?
অনেকদিন শুটিং করার পর দীর্ঘ অপেক্ষার শেষে সিনেমাটি মুক্তি পেয়েছে এবং সবাই অনেক প্রশংসা করছে সিনেমাটি নিয়ে। সবাই বলছে ‘অন্তর্জাল’ ভালো হয়েছে। আমরা এতদিন কষ্ট করার পর যখন মানুষ বলছে সিনেমাটি ভালো হয়েছে, এটাই আমাদের জিতে যাওয়া, এটাই আমাদের প্রাপ্তি।

সিনেমার কোন দৃশ্যে শুটিং করতে উপভোগ করেন?
অনেকগুলো সিন থাকে যেগুলো আমার পছন্দ। সেই সিনে আমি অভিনয় করতে পছন্দ করি। আবার গানটাও এ রকম। গানের যখন শুটিং হয়, আমি উচ্ছ¡সিত থাকি। আমি ড্রেসটা এভাবে পড়ব বা মুখের ভাব প্রকাশ করব- এগুলো নিয়ে ভাবি। কিন্তু ‘অন্তর্জাল’-এ আমরা সেই সময় পাইনি। কারণ আমরা যেদিন থাইল্যান্ড যাব শুটিংয়ে তার ঠিক আগের দিন দিপংকর দাদা জানান আমরা গানের শুটটা ওইখানে করে ফেলব। এ কারণে আর ড্রেস ঠিক করতে পারিনি আগে থেকে।
একজন বন্ধুকে অনুরোধ করলাম। প্লিজ ড্রেস বানিয়ে দে। ফ্লাইটের আগে কাপড়টা দিয়ে গেল আর সেটা নিয়ে শুটিংয়ে চলে গেলাম। যখন যাচ্ছিলাম গানটা বারবার শুনছিলাম। মুখস্থ করার চেষ্টা করছিলাম যতটুকু সম্ভব। তবে সব মিলে আমি অনেক উত্তেজিত ছিলাম। আমার প্রতিটা শুট নিয়েই আমি অনেক আনন্দে থাকি সব সময় এবং চেষ্টা করি ভালো মতো কাজগুলো করার।

প্রথম প্রেমের প্রস্তাব আর
প্রথম চিঠি কবে পেয়েছেন?
ক্লাস টুতে থাকতে আমার পিচ্চি একটা ক্লাসমেট প্রথম বলেছিল। ও আমাকে বলেছিল ‘আই রিয়েলি লাইক ইউ’। তখন আমি বলেছি আমার মা আমাকে ছেলেদের সঙ্গে কথা বলতে মানা করেছেন। আর চিঠির কথা মনে নেই, কারণ আমি এগুলোর চেয়ে পড়াশোনা, নাচ, গান ও বিভিন্ন সংস্কৃতি চর্চার প্রতি মনোযোগী ছিলাম। আমি ছোটবেলায় এ রকম ছিলাম যে আমার আব্বু আম্মুকে খুশি থাকলে আমিও খুশি। তারা আমাকে যেটা যেটা মানা করত আমি সেটা করতাম না। এ কারণে কেউ প্রেমের চিঠি দিলেও আমি দেখতাম না।

প্রথমবার কার প্রেমে পড়েছিলেন?
আমার প্রথম প্রেম আমার মা। কারণ তাকে দেখে আমার মনে হয়েছিল এত সুন্দরী একটা নারী, আমি তার মতো হতে চাইতাম। তাকে আমি অনুসরণ করতাম। এখনো মাকে সবচেয়ে বেশি ভালোবাসি। তাই আমার কাছে মনে হয় আমার প্রথম প্রেম আমার
মা।

প্রথম ফেসবুক অ্যাকাউন্টে ভিন্ন নাম, ফেইক ছবি দিয়েছিলেন কিনা আর প্রথম আয় কত ছিল?
আমার নাম আমার খুবই প্রিয়। আমি আমার নামকে খুবই ভালোবাসি। তাই আমি কখনো আমার নাম পাল্টাইনি। আমার নাম যেটা ছিল ফেসবুকেও সেটাই দিয়েছিলাম। আর প্রথম আয় ছিল ৫০০ টাকা। বিটিভিতে একটা প্রোগ্রাম করে পেয়েছিলাম সেই টাকাটা।
প্রথম ক্রাশ কে ছিল আর প্রথম পছন্দের গান কোনটা ছিল?
আমার ছোটবেলা থেকেই শাহরুখ খানকে খুব ভালো লাগে। আর পছন্দের গান হচ্ছে ‘পড়ে না চোখের পলক’। ছোটবেলা থেকেই এই গানটা আমি ছেড়ে ছেড়ে শুনতাম এবং এই গানে নাচতাম।

পাঠকের উদ্দেশে কিছু
বলার আছে?
আমি নতুন একজন অভিনেত্রী। মাত্র কাজে এসেছি এবং প্রতিনিয়ত কষ্ট করে কাজ করার চেষ্টা করছি। অনেকেই হয়তো আমাকে পছন্দ করেন, অনেকেই হয়তো আমাকে চিনেন না। তবে সবে মাত্র সূচনা করেছি। সামনে আরো ভালো ভালো কাজ উপহার দেব আপনাদের। সবাই পাশে থাকুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়