আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

ফ্রাঙ্ক সিনাত্রার বায়োপিকে লিওনার্দো

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কিংবদন্তি মার্কিন গায়ক ও অভিনেতা ফ্রাঙ্ক সিনাত্রার জীবন এবার উঠে আসবে সেলুলয়েডের পর্দায়। এই গায়কের বায়োপিক বানাবেন মার্টিন স্করসেসি। দ্য গার্ডিয়ান জানিয়েছে, বায়োপিকটিতে সিনাত্রার চরিত্রে অভিনয় করবেন হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। আর সিনাত্রার স্ত্রী আডা গার্ডনারের চরিত্রে দেখা যাবে জেনিফার লরেন্সকে। ১৯৫১ সাল থেকে ১৯৫৭ সাল পর্যন্ত আডা গার্ডনারের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ছিলেন সিনাত্রা। ২০২১ সালে ‘ডোন্ট লুক আপ’ সিনেমায় জুটি বেঁধেছিলেন ডিক্যাপ্রিও-লরেন্স। আর অস্কার মঞ্চে সেরা ছবির মনোনয়ন পাওয়া ‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’-এর পর ফের একবার স্করসেসির সঙ্গে কাজ করতে যাচ্ছেন ডিক্যাপ্রিও। সংগীতশিল্পে বিপ্লব আনার অন্যতম কারিগরদের একজন ফ্রাঙ্ক সিনাত্রা ১৯৯৮ সালে ৮২ বছর বয়সে মারা যান এই গায়ক।
তিনি গ্র্যামি মঞ্চে তিনবার ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ খেতাব জয় করেন। সর্বকালের সর্বাধিক বিক্রীত সংগীতশিল্পীদের একজন তিনি, বিশ্বব্যাপী ১৫০ মিলিয়নের অধিক রেকর্ড বিক্রি হয়েছে সিনাত্রার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়