আসন্ন নির্বাচনে ইসির বরাদ্দ ১ হাজার ৪৪৫ কোটি টাকা : সরঞ্জাম কেনাকাটায় ৮০ শতাংশ অগ্রগতি

আগের সংবাদ

রক্তাক্ত গাজায় ‘যুদ্ধ পরিস্থিতি’ : হামাসের রকেট হামলায় নিহত ৪০ ইসরায়েলি, পাল্টা হামলায় নিহত ১৯৮ ফিলিস্তিনি

পরের সংবাদ

ভারতের বিপক্ষে জিতবে পাকিস্তান!

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। এ দুই দলের মধ্যকার খেলাগুলো ক্রিকেটের সবচেয়ে বড় দ্বৈরথগুলোর মধ্যে অন্যতম। নানা কারণে বহুজাতিক কোনো টুর্নামেন্ট ছাড়া দুই দলের মহারণ দেখার সুযোগ নেই। তাই কালেভাদ্রে আসা দুই দলের ম্যাচ ঘিরে সমর্থকদের মধ্যে তুমুল উত্তেজনা বিরাজ করে। ক্রিকেট বিশ্লেষকরাও এ উন্মাদনায় পিছিয়ে থাকেন না। সাবেক ইংলিশ ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাইকেল আথারটন মনে করেন, এবারের আসরে ভারতের সঙ্গে ম্যাচে জয় লাভ করবে পাকিস্তান।
আগামী ১৪ অক্টোবর আহমেদাবাদে মুখোমুখি হবে রোহিত ও বাবররা। একদিনের বিশ্বকাপ ইতিহাসে ভারতের বিপক্ষে জয়ের দেখা পায়নি পাকিস্তান। এখন পর্যন্ত ৭ বার মুখোমুখি হয়েছে এ দুইদল। প্রতিবারই জয় পেয়েছে ভারত। সা¤প্রতিক সময়টাও ভালো যাচ্ছে না পাকিস্তানের। এশিয়া কাপ থেকে টানা চার ম্যাচ হেরেছে তারা। তবে সাবেক ইংলিশ ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাইকেল আথারটন বাজি ধরেছেন পাকিস্তানের পক্ষেই। তার মতে, ভারতের সঙ্গে ম্যাচে জয় লাভ করবে পাকিস্তান।
এই ক্রিকেট-বিশ্লেষক মনে করেন, ইমরান খান-ওয়াসিম আকরামরা যা করতে পারেননি, সেটাই করে দেখাবেন বাবর-রিজওয়ানরা। স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রথমবারের মতো ওডিআই বিশ্বকাপে ভারতকে হারাবে পাকিস্তান। বিশ্বকাপে এখন পর্যন্ত ভারতের বিপক্ষে জয় পায়নি পাকিস্তান। এটাই বিশ্বকাপের সবচেয়ে বড় ম্যাচ হতে যাচ্ছে। স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ থাকবে সেদিন। সে ম্যাচে পাকিস্তান সেদিন সবাইকে চমকে দেবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়